এককালে আমি অনেক ভদ্র ছিলাম
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ২৮-০৩-২০২৪

তখন স্বচ্ছ শরতের আকাশ,
তখন স্নিগ্ধ কোমল বাতাস,

তখন আমি আমাকে ভালো বাসতাম,
তখন আমি প্রকৃতির সাথে প্রেম করতাম।

তখন পিয়াইননদীর শান্ত জল:
তখন আমি অনেক ভদ্র ছিলাম!

তখন আমি কোনমেয়ের মায়ায় পড়িনি,
তখন আমি কারোপ্রেমে উতলা হইনি।

৩০ জ্যৈষ্ঠ, ১৪২৬
১৩ জুন, ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।