এখন সময়
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ১৯-০৪-২০২৪

এখন সময় ভীষণ রকম
বিষণ্ণময় হয়ে-
এখন জীবন বিরক্তিকর
কেউ দেখে না চেয়ে।
এখন দিন বড্ড অচেনা
তার সাথে আর হয়না কথা
এখন রাত ভীষণ প্রিয়
ঘুমিয়ে পড়ে চোখের পাতা।

৭.৯.১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৫-০৬-২০২০ ২৩:২৭ মিঃ

অলোকসুন্দর