বেদনা
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ২৪-০৪-২০২৪

হায়রে জীবন! জীবন তুই
এতো বিষাদময় রঙে
রঙিন কেন? কেনো তোর
এতো বেদনার রং;

তোর কি সুখের রং মাখতে
খুবই মানা।
ও মন তুই এতো দুঃখী
কেন?
কেন ইচ্ছে মতো সাজাস
দুখের কল্পকানন..

একবার সীমাহীন মরুভুমি
তারপরে অথই সাগরে
তুই ছুটে যাস ভাসিয়ে
আমারে।
ওহ বোঝেছি,
তোরও বুঝি খেলার সখ
আমায় নিয়ে॥

১১.৮.১৯ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৫-০৬-২০২০ ২৩:২৪ মিঃ

ভালো লাগলো

M2_mohi
১৫-০৬-২০২০ ২১:২৬ মিঃ

দারুণ লিখেছেন