পিয়াইন নদীর তীরে
- আহমেদ শাকীল - --পিয়াইন নদীর কাব্য ২০-০৪-২০২৪

চলে এসেছি বহুদূর
আসিবো আবার ফিরে
অতিথি সেজে তোমাদেরই ভিড়ে,
স্মৃতির ক্যানভাসে -

মোর কতশত স্মৃতি,
ব্যাথা দিয়ে কাঁদিয়ে
আমায় তাড়া করে,
কেমনে থাকিবো ভুলে?
আসিবো আবার ফিরে।

যদি কখনো আমায় মনেপড়ে
অপেক্ষা করো, ডাক দিও
কোনোএক নিঃস্ব বিকেলের ফাঁকে
আমায় খুঁজেপাবে তুমি শূণ্যতার বুকে,

আসিবো আবার ফিরে
চিরচেনা এই —
পিয়াইন নদীর তীরে।

২ ভাদ্র, ১৪২৩
১৭.৮.১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sonjoy_Sharma
১৬-০৬-২০২০ ১৪:৫৩ মিঃ

মুগ্ধ..