এখন আমি
- রনি পারভেজ - নীল খামের চিঠিতে আলোড়ন ২০-০৪-২০২৪

হঠাৎই বহুদিন পর
আবছায়া স্মৃতির ডানা ঝাপটে
বহুদিনের সে পরিচিত স্বর, কেমন আছো?
ইতস্ততবোধ হয়নি বিন্দু মাত্র
আঘাতের আঁচড় মুছেনি হৃদ-কার্পেটে
পোড়ায় যেমন কুমারে কাঁচা মৃতপাত্র, তেমনি অথচ'
আমি অগ্নি স্তুপে নিজেকে পুড়িনি আর।

#JD

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHAKEEL
১৬-০৬-২০২০ ১৭:৫৩ মিঃ

চমৎকার!

jd_pervaz
১৬-০৬-২০২০ ১৭:৪৮ মিঃ

ধন্যবাদ জনাব

M2_mohi
১৬-০৬-২০২০ ০০:৫০ মিঃ

Excellent