চতুর্থ ইন্দ্রিয়
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৬-০৪-২০২৪

তোর রেশমি কালো চুল
করবো এলো ভালোবেসে,
মাঝ কপালে আঁকবো আদর
আলতো ঠোঁটের স্পর্শে।
ভ্রুর কোণে ভিনদেশী সেই
তারার সাথে আড়ি,
রোজই দেখা দেয় সে
তবু ছুঁতে কোথায় পারি।
ডাগর চোখের চাহনি জুড়ে
মন কেড়ে নেয়া স্বভাব,
মায়াবী সেই দৃষ্টি কভু
আমার হওয়ার অভাব।
দাঁত দেখানো মুক্তো ঝরা
সেই কোমল হাসি,
আমায় পাগল করে
সকাল সাঁজি রোজ দিবানিশি!
মন তোকে খুব যতনে
গুছিয়ে রাখে বুকে,
ক'খানা হাঁড়ের নিচে একটা হৃদয়
যেমন করে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।