আর নয়
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

আর নয়
অচিন্ত্য সরকার

প্রেম করে ক্ষয়,আর দূরে নয়,কাছে এসো,
টেনে নাও বুকে,প্রেমের সুখে,কাছে বসো।
আর নয় ভয়,এসো করি জয়,সকল বাধা,
বুকে চেপে পাথর,মেখে আতর,নয় কাঁদা।
এবারে মারি,না হলে মরি,মিলতে দু'জনে,
আর পারিনা,করতে ছলনা,শরীরে মনে।
পশুর মিলন,বিবেক কিলন,আর ক'দিন,
এসব সইতে,ভার বইতে,হয়েছি যে ক্ষীণ।
তাই শোন বলি,আর কেন ছলি,দু'জনায়,
জানি আমি বেশ,হচ্ছি তো শেষ,দু'মনায়।
যা ঘটে ঘটুক,যা রটে রটুক,কিসের মান,
দাবিয়ে মন,রাখা সারাক্ষণ,সেই অপমান।
যে যা ভাবুক,যে যা বলুক,শুনবো হৃদয়,
মন যা চায়,করবো তা জয়,না করে ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।