স্বপ্নচারিতা
- মোঃ রায়হান কাজী - জীবন থেকে নেওয়া ২৫-০৪-২০২৪

স্বপ্নচারিতা
মোঃ রায়হান কাজী
===============
তোমায় নিয়ে সারাটা বেলা,
ভাবছি বসে আনমনে।
ডাইরির পাতার ভাঁজে,
কলমের কালিতে ফুটে ওঠে।
তোমার প্রতি আমার এই ভালোলাগা।
হাজারো কাব্য রচি তোমাকে ঘিরে।
তুমি আজ রয়েছ অদেখাতে।
জানি না কোন সে দূরে,
কোন সে প্রান্তে নিশানা উড়ে।
যদি তুমি কর অভিমান।
গান গাইবো আমার লেখা,
আমার জানা সুরে।
থামবে তোমার অভিমান।
আঁকবো তোমার ছবি,
প্রতিচ্ছবি মনের গহীন কোণে।
রূপকথারি দেশে গল্প সাজাবো,
কাব্য রটাবো তোমাকে ঘিরে।
তোমায় নিয়ে ছুটে যাব,
কোনো এক অচেনা প্রান্তের দিকে।
তুমি আমি দুজনে মিলে,
গল্পকরবো সারাটাক্ষন একাকিত্বার মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।