কিছুটা মুহূর্ত
- মোঃ রায়হান কাজী - জীবন থেকে নেওয়া ২৮-০৩-২০২৪

কিছুটা মূহুর্ত
মোঃ রায়হান কাজী
-------------------------
স্মৃতি ঘেরা সেই মূহুর্ত,
এখনো আছে উজ্জীবিত।
ভুলতে পারিনি এখনো,
তোমার ওভাবে তাকানোর দৃষ্টি।

কতশত সহস্ররূপের মাঝে,
তোমাকে খুঁজে পেয়েছি।
কিছুটা সময়ের জন্য লোকজনদের ভিড়ে,
তুমি কী আবার আসবেনা আমার কাছে?

আলতো স্পর্শে শিহরন জাগাবে,
ক্ষুদ্র হ্নদয়ের মাঝে সংগোপনে৷
অসম্পূর্ণ সুখ স্মৃতি রেখা ভাসে,
তোমার হাতের ফাঁকে অজান্তে।

কোন সে বাঁধনে বাঁধা পড়েছি তা জানিনা,
চঞ্চল হয়ে ওঠি সারাটাক্ষন জুড়ে।
কত রজনী যাচ্ছে কেঁটে তোমায় ভেবে,
তুমি কী আসবেনা আমার স্বপ্নের সমুদ্রের মাঝে?

ব্যাকুল হয়ে ওঠে মন ক্ষনে ক্ষনে,
তোমাকে হারানোর ভয়ে।
না জানি তোমায় হারায় নিমিষে,
শুরু হতে না হতে এ জীবন থেকে।

পথের ধারে আঙ্গিনা জুড়ে,
অসংখ্য ফুল ফুটে ওঠে।
সেখান থেকে টাটকা ফুল
তুলে দেবো তোমাকে।

ফুলের ঘ্রাণের মাঝে লুকানো,
আমার ভালোবাসা রইল সযত্নে।
তুমি খুঁজে নিও প্রেম নির্যাসে,
লুকানো ফুলের পাপড়ির মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।