আসবো ফিরে
- মোঃ রায়হান কাজী - জীবন থেকে নেওয়া ২০-০৪-২০২৪

আসবো ফিরে.....
মোঃ রায়হান কাজী
_________________
আমি আসবো আবার ফিরে রৌদ্র দীপ্ত দিনে,
তোর চেনা শহরকে একটু হলেও রাঙিয়ে দিতে।
তুই খেলবি লুকোচুরি খেলা গলির মোড়ে,
আমি দেখবো শুধু অপলক দৃষ্টিতে তাকিয়ে।

বদ্ধ ভালোবাসি তোকে নিজের অজান্তে,
কবির সুরে গান গেয়ে জানিয়ে দিবো তোমাকে।

তুমি আসবে আমার কাছে আবার কী ফিরে?
অপেক্ষার প্রহর বাড়ে হৃদয়ের গহীন কোণে।
আজ মন হারায় বাতাসে শুধু তোকেই ভেবে,
আমি শূণ্যতায় ভাসি সাদা মেঘেদের সাথে।

বদ্ধ ভালোবাসি তোকে নিজের অজান্তে,
কবির সুরে গান গেয়ে জানিয়ে দিবো তোমাকে।

মুগ্ধ আমার হৃদয় তোমাকে দেখে,
নিত্যনূতন সাঁজে সাজিয়ে দিবো তোমাকে।
প্রদীপ জ্বালিয়ে আঁধারে নির্জনে ,
চাঁদের আলো ছুঁবো দু'জনে একসাথে।

বদ্ব ভালোবাসি তোকে নিজের অজান্তে,
কবির সুরে গান গেয়ে জানিয়ে দিবো তোমাকে ।

অপরিচিতা অপরিচিতা অপরিচিতা....❤

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।