অদৃশ্য শত্রুর ছোবলে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৯-০৩-২০২৪

যখন যেদিকে ফিরি শুধু শূন্যতা..
অসহায় রোগীর আহাজারি তবু মৌনতা!

মানবতা হারায়ে গেছে পতনের স্বরে
জাগে না আর জাগে না মানুষেরা বিভোরে
কবি লেখে না প্রেমের কাব্য কবিতার চরনে-
এক আতংক ঘিরে আছে অন্তর গহিনে
অদৃশ্য শত্রুর ছোবলে
মানষের মনুষ্যত্ত্ব বিকলে।

না দেখা দূর্গ্ হতে ছুঁড়ে আসা মৃত্যু কামান-
আজ মহাবিশ্বকে দিয়েছে গৃহ বন্ধীর ফরমান ।
মানুষ হারায়াছে তার ঐতিহ্য এখন-
করোনা ভাইরাস এসে করেছে শাসন।

যোদ্ধা কি হেরে যেতে পারে ?
শুব্রতার আলোয় খুলে দাও নির্ভ্য় হাত।
----------------------------------------------১৭-০৬-২০২০ ইং,রাওনাট ,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।