বিনি সুতার টান
- Oyshorjo - কবিতাগুচ্ছ ২৯-০৩-২০২৪

কবিতা: বিনি সুতার টান

লেখা : Orpita Oyshorjo

আড় চোখে কি দেখো
ভাবছো আমি এখানে কেন
আমায় নিয়ে মনে কেন এতো প্রশ্ন
তাহলে কি আমায় নিয়ে দেখো তুমি সপ্ন ।
হঠাৎ হলো আমাদের দেখা
আজ না হয় না হলো কথা ,
তোমার হাসিটা দেখলে কেমন যেন হয়ে যাই
তোমার প্রতি শত অভিমান, অভিযোগ সব ভুলে যাই।
কোন কথা বলো না শুধু তাকিয়ে থাকো আড় চোখে
হঠাৎ আমি তাকালে চোখ করে ফেলো বাকিয়ে
তোমার চোখের ভাষা পারি আমি পড়তে
তোমাকে দেখতে দেখতে চাই আমি মরতে ।
সময় যাচ্ছে চলে , আমাকেও এখন যেতে হবে
তুমি বলছো মনে মনে আরেকটু থেকে যেতে ,,
আর কতো বসে থাকি , এবার আমি উঠি
তুমি অভিমান করে মনে মনে বলছো সবি আমি বুঝি ।
হঠাৎ আমি দ্বারিয়ে পরলাম , তোমার চোখের সামনে থেকে আড়াল হলাম
যানি এখন আমাকে তোমার পরবে মনে
একটু জল আসবে তোমার চোখের কোণে ।
কি আর করার যেতে হবে এখন ,
তুমি ভাবছো তবে আবার দেখা হবে কখন ।
হবে দেখা তুমি যদি চাও , কখনো সময় যদি পাও
আবার দেখা হলে বলবো তোমায় মনে মনে ….
বিনি সুতার টানে , আমায় রেখো মনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।