চেহারা
- শাহাদাত হোসেন বাবু ২৩-০৪-২০২৪

চেহারা
শাহাদাত হোসেন বাবু

ছোট ছোট চুল
প্রশস্ত ললাট
কালো কালো চোখ
গালগুলো ভরাট।
একমুঠো দাড়ি
গোফগুলো ছাঁটা
শ্যাম বর্ণ মুখ
চোখে চশমা অাঁটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।