অন লাইন আড্ডা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৮-০৩-২০২৪

হে প্রিয়,আমার দৃশ্য হতে কতোটুকু দূরে আছো
আজ যে পৃথিবী হাতের মুঠোয় পেয়ে গেছো!

তাইতো মুখখানি ভেসে ওঠে প্রতিদিন অনলাইন আড্ডায়
উৎসবে কথা চলে হরদম দিবা নিশি গল্প কবিতায়।
চেনা অচেনা হৃদয়ের মিশ্র মিলিত বোধে-
এক ঝাঁক পাপিয়ারা ঝটলা বাঁধে
শ্রী হাস্যে রম্য কৌতুকে ইথারের কম্পন রেখা
অনেক দিন পর দু’জন দু’জনার হলো দেখা ।

হে প্রিয়,, হৃদয় হতে আর কতোটুকু দূরে আছো?
উতাল শিয়রে কল্প কবিতায় তোমাকে খুঁজে এ চোখ!
দুরবীন ফটকে ভেসে ওঠে প্রিয় কবির মুখ
এ যেন এক পলক দেখা নিরন্তর সুখ।

হে প্রিয়, কণ্ঠে কন্ঠে কবিতা আবৃতির মূর্ছনায়
বারে বারে ফিরে এসো অন লাইন আড্ডায়-
শব্দ ছড়ানোর ঝংকারে করে যাও নিমন্ত্রন।
তামাম পৃথিবীকে জানিয়ে দাও কবিতার আয়োজন।

হে প্রিয়,আমার দৃশ্য হতে কতোটুকু দূরে আছো
তোমার শুন্যতায় চোখ রাখি অন লাইন আড্ডায়-
তুমি কি আছো?
-----------------------------------------------১৯-০৬-২০২০ ইং, রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।