কি অপূর্ব্ আবৃত্তি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ১৯-০৪-২০২৪

কবিতার প্রেম তুমি শিখালে আমায় মন ছুঁয়া কণ্ঠে
এতো স্বর্গিয় স্পর্শ্ কে আর দিবে অকুণ্ঠে।
ব্যর্থ্ জীবনের ভাঁজে ভাঁজে শিহরে ওঠে এক অনুপম অনুভূতি
এ কি আবৃত্তি শোনালে আমারে!

এক উতালা তরঙ্গ যেন ঘিরে আছে তোমার কণ্ঠ প্রবাহে
অনেক দিন পর !
পরাজিত প্রেম খুঁজে পেয়েছে তোমাকে নব সৌরভে নব সুবাসে-
এ প্রেম তোমাকেই দিবো , শুধু তোমাকেই দিবো-

শিথানে তোমার মন ছুঁয়া কন্ঠ শুনি কানে কানে
কি অপূর্ব্ আবৃত্তি!
রক্ত আমার শিহরে ওঠে নব উচ্ছাসে নব উল্লাসে
এক বাচিক শিল্পীর সন্ধানে- সে তুমি, শুধু তুমি ।

কোকিল যেমন বসন্ত চিনে—
কবি চিনে তার বাগানের পুস্প।
ভাঙ্গনের ক্ষত বুকে রেখো দিবো আমি
এ মন ছুঁয়া কণ্ঠে যে কবিতা শুনালে ‍তুমি।
---------------------------------------------১৯-০৬-২০২০ ইং,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৬-২০২০ ১২:৩৩ মিঃ

অসাধারণ উপস্থাপন ।