বৃষ্টি ঝরে
- শাহাদাত হোসেন বাবু ২৯-০৩-২০২৪

বৃষ্টি ঝরে
শাহাদাত হোসেন বাবু

বৃষ্টি ঝরে শুকনো মাটি
সিক্ত হলে পরে
খেতের মাঝে ফলবে ফসল
কৃষক তুলবে ঘরে।
বৃষ্টি হলে বাতাসে ভাসে
ভেজা মাটির ঘ্রাণ
বৃষ্টি হলে প্রকৃতি যেনো
ফিরে পায় প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।