শুন্যতার পূর্ণতা তুমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৫-০৪-২০২৪

ভাবতে ভাবতে যেখানে শূন্যতা অনুভব করি -সেখানেই তুমি;
শূন্যতার গভীরে তুমি আছো এক কোমল স্পর্শের শিহরিত মোহনা

ভাবতে ভাবতে অজান্তেই স্থায়ী হয়ে গেছো এ বুকে-
কে জনতো গভীর নিশিথে কিংবা দিবার আলোকে
তুমি হারাবে আমার পথ!
আমিতো পথ ভুলে চলে গেছি তোমার ঠিকানা-
সেখানেই কি তবে প্রতীক্ষিত আশ্রয়?

আজ যে ভালবাসার ঘন্টা বেজে গেছে শিরা -উপশিরা অস্থি -মজ্জা
ভাবতে ভাবতে তোমাকে কূড়াবো, বাড়াবো প্রেমের পরিধি
এ বুকে ওঠেছে তুফান, ভেঙে চূড়ামার প্রবাহিত রক্ত কণিকা
তুমি কি শুনতে পাও তার গর্জ্ন?

কখনো থামে না যেন এ গান ধূসর রাত্রি
শুন্যতা যেখানে, সেখানেই তুমি স্পন্দিত হৃদয়ের উৎসব
ভাবতে ভাবতে যেখানেই পথ হারাবো -সেখানেই তোমার ঠিকানা।
শুন্যতার পূর্ণতা তুমি-
-------------------------------------------১৯-০৬-২০২০ ইং, রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।