সময়ের কারাগারে
- মো. ইসমাঈল হোসাইন ২০-০৪-২০২৪

জীবনের মোড়কে যে মিথ্যাকে আজন্ম
আঁকড়ে ধরে আছি।
সেই মিথ্যারই স্বাকার ছায়া হয়ে আমৃত্যু
তোমার পেছনে ছুটছি।
সময়ের কারাগারে বন্দি করেছ আমায়
নৃশংস ঘড়ির কাঁটায়।
অথচ নিত্যই তোমার নিঃশ্বাস  আমার
হৃদয়ে অদ্ভূত উন্মাদনা জাগায়।
আর সেই উন্মাদনায় কখনো হাফিজ কখনো রুমি হয়ে
লাথি মারি নৃশংস ঘড়ির কাটায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।