তোমায় ভালোবাসি
- মো. ইসমাঈল হোসাইন ১৮-০৪-২০২৪

মানসী,
অপ্রকাশিত যে সত্যটা আজও
হৃদয় গভীরে ভীষণ ভাবে চেপে আছে
তা না হয় আজ না বলাই থাক।   

প্রিয়া,
প্রকাশিত যে মিথ্যা গুলো কালও
তোমার হৃদয়ে রেখা পাত করবে
মেকি সে কথা আজীবন সত্যই থাক।      
                                                                              
যে অপার্থিব সুখের নেশায় ভেসেছি   
তার পুরোটা জুড়েই তুমি।     
তোমার জন্য অপেক্ষার প্রতিটি মুহূর্ত
আমি সযতনে জমিয়ে রাখি।

ভালোবাসা যদি হয় একটা অনুভূতি
বুকের ভেতর অদ্ভুত এক আন্দোলনের।
তাহলে আমি তোমায় ভালোবাসি 
উর্ধ্বে ওঠে সব জাত পাত আর ধর্মের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।