আমি ঘুমাতে চাই
- মিনহাজ মোঃ আরিফ ১৮-০৪-২০২৪

Rxeb hy‡× eoB K¬všÍ, kªvšÍ †hv×v Avwg GK,
hZB mvg‡b †h‡Z PvB, g‡b nq wZb cv wcQ‡b P‡jwQ Avwg!
Aemv`, K¬vwšÍ, †K¬k `~‡i †Vj‡Z gv‡S gv‡S gb Pvq GKUz wekªvg,
gb Pvq ï‡q hvB, by‡q hvB †Kv‡bv GK big weQvbvq; †Kv‡bv GK
big gvs‡mi †Kv‡j!
Avwg ejwQ bv kZ kZ eQi Gfv‡eB ï‡q _vK‡ev big gvs‡mi
†Kv‡j!
ZLb Avwg AšÍZ PvB †KD, bv ejyK; GB mvgvb¨wKQz mg‡qB Zvi
Diæi mKj gvsm L‡m hv‡”Q!
AšÍZ †KD, bv ejyK; Avgvi AKvj Kz¯§vÛ kix‡ii g‡Zv, Avgvi
Ôe‡jiÕ b¨vq gv_vUvI e¯Ívi g‡Zv fvwi!
Avwg PvB, Zvi Diæi Dc‡i Avgvi gv_vUv †m †hb †X‡K †`q Zvi
kvwoi AvuP‡j!
Avwg ejwQ bv, GB Zß †iŠ‡`ª, m~‡h©i Zxÿè Av‡jv †_‡K Avgvi
Z¡K‡K evuPv‡Z †KD Zvi kvwoi AvuPj Avgvi gv_vi Dc‡i ivLyK!
Avwg PvB, Kv‡iv †mB kvwoi AvuP‡ji M‡Ü Avi Qvqvq Ggb GKUv
Nyg w`B, hv Avgv‡K wb‡q hv‡e AbšÍ gnvKv‡ji ey‡K!
Avwg PvB bv, †mB Ny‡gi g‡a¨ †KD Avgvq WvKzK; A‡bKw`b
Amgvß mgvwßi Ny‡g Avwg PvB Avgv‡K †KD Nyg cvovK wPiwb`ªvq!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।