অরণ্য তুমি
- জাহিদুল অনিক - আমার সময় ২৪-০৪-২০২৪

আমাকে বলা হয়েছিলো আকাশের তাঁরা দেখাতে,
আমি তোমার চোখের দিকে ইশারা দিয়েছি।
আমাকে বলা হয়েছিলো শরতের কাশফুলের ঢেউ দেখাতে,
আমি তোমার চুলের দিকে ইশারা দিয়েছি।

আমাকে বলা হয়েছিলো শিশির ভেজা চোখ মলিন করা গোলাপ দেখাতে,
আমি তোমার ঠোঁটের দিকে ইশারা দিয়েছি।
আমাকে বলা হয়েছিলো অবাক করা রাজকীয় প্রাচুর্য দেখাতে,
আমি তোমার হাসির দিকে ইশারা দিয়েছি।

আমাকে বলা হয়ে ছিলো কোনো এক অরণ্যের মধ্যকার চলন বিলের আঁকাবাঁকা পথ দেখাতে,
আমি তোমার দু পায়ের হাটার চলন দেখিয়ে দিয়ে এসেছি। আমাকে বলা হয়েছিলো পৃথিবীর সবচেয়ে উজ্জ্বল রত্ন দেখাতে,
আমি তোমাকে দেখিয়ে দিয়ে এসেছি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।