কার লাগি?
- জাহিদুল অনিক - আমার সময় ১৮-০৪-২০২৪

কার লাগি তুমি নয়ন ভিজাও?
কার লাগি করো আশা?

কার লাগি তুমি অপেক্ষা করি,
রাখো অন্ধকার বাসা?

কার লাগি তোমার বুক কাঁপে?
কার লাগি হও চুপ?
কার লাগি তুমি হতাশ হইয়া,
বৃন্দাবনে দাও ডুব?

কার লাগি জ্বলো তুমি?
কার লাগি পুড়ো?
কার লাগি হৃদয় ছিড়া হাতে লইয়া ধরো?

কার লাগি তোমার ঘুম হারাও?
কার লাগি করো ভোর?
কার লাগি তুমি মাঝ রাইতে,
হাত তুলো আসমানের উপর?

কার লাগি তোমার অনশন সাঁজে?
কার লাগি হও কাঙাল?
কার লাগি তুমি অর্ধেক হও,
পায়ে রাখো সম্মান?

কার লাগি তুমি সব দিলা?
কার লাগি করলা ত্যাগ?
কার লাগি তুমি মরি-মরি?
খাইলা তোমার আবেগ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।