ভুলে গেছি সবকিছু
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

ভুলে গেছি অনেক কিছুই
আমার বড়ো ভুলে মন,
ইদানিং ভুলে যায় সব কিছুই
অথচ আমার হৃদয়ে প্রেম ছিলো
নারীর প্রতি টান ছিলো
রাত জাগার প্রেরণা ছিলো।

ভুলে গেছি অনেক কিছুই
যেভাবে ভুলে যায় পথিক চেনা পথ,
অথচ তোমার হাতে হাত ছিলো
কোমলতার স্পর্শ ছিলো
জ্যোৎস্না মাখা রাত ছিলো
মধুর মধুর ছন্দ ছিলো।

ভুলে গেছি অনেক কিছুই
যেভাবে ভুলে গেছো তুমি
অতীতের সব কিছুই,
অথচ ভুলে যাবার কথা ছিলো না কভু
তাই আমিও ভুলে গেছি বেলাশেষে
আমাদের রঙিন স্বপ্নীল রাত গুলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।