চন্দ্রমুখী
- AHMED MAHBUB FARUK ২৪-০৪-২০২৪

চন্দ্রমুখী হাসতে জানে
কান্না ভেজা চোখে,
সারাক্ষণ জোছনা কাজল
দু’চোখ ভরে মাখে।

কষ্ট যেদিন জমে বেশী
উপচে উঠে ব্যথা,
দু:খজলে মনটা তখন
শুনায় নানান কথা।

চন্দ্রমুখীর গুণ্য মনে
কেউ বাঁধেনি বাসা,
হৃদয় বনে ফলবে কখন
বেঁচে থাকার আশা !?

পলি কাদায় জমিন যখন
হাসির ছটায় ভাসে,
চন্দ্রমুখীর এমনি দিনে্
আসবে কে তার পাশে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।