ছড়া শুধুই ছড়া, কল্পনাতে গড়া!
- সৈয়দ নুরুল্লাহেল বাকী ১৯-০৪-২০২৪

বোয়াল মাছের চোয়াল শক্ত
তবু বড়শিতে যায় গেঁথে
সাপ-কুমিরের মস্ত পেট
সন্দেহ নেই তাতে।

কেঁচো বাঁচে মাটি খেয়ে
মৌমাছির খাদ্য ফুলে
মাকড়সা করে খাবার যোগাড়
নিজের পাতা জালে।

সন্ত্রাসীরা সদা সংঘবদ্ধ
অনৈতিক কর্ম ঘটাতে
চাটুকারের পেশী বেশি
নিজ নিজ জিহ্বাতে।
---------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।