ভালোবাসি তোমাকে
- মিটু সর্দার ২৯-০৩-২০২৪

আমি ভালোবাসি ভালোবাসি ভালোবাসি তোমাকে আমার ভালোবাসা তোমার জন্য খুব যত্ন করে হৃদয়ে সুউচ্চ এক অট্টালিকা তৈরি করেছে প্রতিটি ইঁট পোড়ানো হয়েছে দগ্ধ হৃদয়ের লেলিহান শিখায়। প্রতিটি ইঁটের ভাঁজে আহত হৃদয়ের আর্তনাদ দেয়াল আঁকা বেদনার রংতুলিতে রক্তাক্ত হৃদয়ের লোহিত রক্তকণিকায় মেঝেতে ফুসফুসের তৈরী মার্বেল। আমি ভালোবাসি ভালোবাসি ভালোবাসি তোমাকে আমি ভালোবাসি তোমার ঠোঁটের নীচে পুড়ানো কয়লার মতো কালো তিলটিকে বলতে পারো এটা একধরনের পাগলামি শাহজাহান যদি পাগল না হতো পাগলামির নিদর্শন তাজমহল কি বানাতো আমিও যদি পাগল না হতাম এই হৃদয় মৃত্তিকায় কি তোমার জন্য নাজমহল বানাতাম। আমার পাগলামি হয়তো একদিন পৃথিবীর সীমা ছাড়িয়ে এলিয়েনের রাজত্ব পর্যন্ত পৌঁছে যাবে সব এলিয়েন মিলে একটি মহল বানিয়ে তোমার নামে নামকরণ করবে আমার ভালোবাসার নিদর্শন স্বরূপ। নাজমহলের সম্মুখে ঝর্ণায় প্রবাহিত হবে লোহিত রক্তের রক্তধারা আর পাশেরটায় অশ্রুধারা বুকের পাঁজরে বানানো থাকবে দোলনা আর সদরদরজায় কারুকাজ করা থাকবে হৃৎপিণ্ডের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।