অসমাপ্ত - কুয়াশার জাল
- জাবেদ এ ইমন ২৯-০৩-২০২৪

কুয়াশার জাল, ফোটা ফোটা শিশির রেখেছো অন্ধ করে।
শব্দ শুনি পদধ্বনি, দিন গুনি এলে বুঝি এই হৃদয় মাঝারে

এলে বুঝি এই, ফেলে রেখে গিয়েছো যেখানে যেমন,
হারিয়েছি কাল, শীর্ণ দেহ-ডাল তবুও মনটা তেমন।

এখনো বুভুক্ষু, তৃষ্ণানার্থ তিমিরে ভালোবাসা খুঁজি,
দুফোঁটা প্রেম, মুঠো করে এই আকস্মিক এলে বুঝি।

কই-কখনো তো আস-না তুমি, স্বপ্ন চুমি, স্বপ্ন অধরাই রয়
তোমার ফেলে যাওয়া দিন, সারাদিন দুঃখের কথা কয়।

অসুখ ভুলে, আমি আজ সুখ চাই, তৃপ্তি ভরা হাসি,
সমাপ্তি কালে, গহীন গোপনে লেখা ছিল ভালোবাসি।


০৩.০১.২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।