স্পর্শ
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২৬-০৪-২০২৪

ধর্ষকের মতো শরীর স্পর্শ করতে চাই না
হৃদয় স্পর্শ করতে পারলেই
এমনিতেই শরীর ধরা দিবে।

পতিতার মতো শুধু উত্তেজনা নিয়ে এসো না
অবারিত প্রেম নিয়ে এসো
আবেগ নিয়ে এসো
নারীত্বের কোমলতা নিয়ে এসো-
প্রকৃত পুরুষত্ব বুঝে ওঠাতেও
সাধনা লাগে-।

তোমার হৃদয় স্পর্শ করে নিতে পারলে
চিরকাল আমার হয়ে যাবে।
আমার বিশ্বাস স্পর্শ করে নিতে পারলে
চিরকাল তোমার করে পাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Gaffer
১০-০৭-২০২৩ ১২:২৭ মিঃ

like