তুমি প্রদীপ হয়ে এসো
- মামুনুল হক - সোনালি অতীত ১৯-০৪-২০২৪

তুমি নেই বলে
আমার উত্তাল নদী আজ নীরবে বয়ে যায়!
তুমি নেই বলে
আমার পৃথিবী আর মুখরিত হয় না!
তুমি নেই বলে
আমার নীল আকাশে কালো মেঘ ডানা মেলে!
তুমি নেই বলে
আমার জমিনে বৃষ্টির ফোয়ারা নামে!
তুমি নেই বলে
আমার জীবনে প্রদীপ নিভে যায়!

কেন নেই? কেনইবা এসেছিলে?
কেন চলে গেলে? কেনইবা একা করে দিলে?
আবার ফিরে এসো!
আমার আঁধারে প্রদীপ হয়ে এসো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।