একজন এবং সবাই
- সফিউল্লাহ আনসারী ২০-০৪-২০২৪

একজন এবং সবাই আগুন চায়
কিংবা জ্বালাতে চায়
নিজে না জ্বলেই!
প্রজ্জলিত শিখার কষ্ট কম
কারন, সে শেষ হতে জানে
আর যে দেখে তার কষ্ট বেশী
কারন, দৃষ্টি মনকে পোড়ায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।