কেউ ভালোবাসেনি
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২০-০৪-২০২৪

আজন্ম আমি জ্বলছি দ্রোহের অনলে,
নয়নের ধারায় আমার লাভা ঝড়ে গলে
হৃদয় আমার বয়ে বেড়ায় সুপ্ত আগ্নেয়গিরি
জগৎ সংসারে হতে আপনারে লুকায়ে ফিরি
তবুও আমি পরিনি ভেঙে হে জগতের প্রভু
যদিও আমারে কেউ বাসেনি ভালো কভু।
★★★

১৯/০৯/২০২১,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।