এমন সুখ কি
- মোঃ বুলবুল হোসেন - অক্ষরের অহমিকা ২৫-০৪-২০২৪

এমন সুখ কি
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১৬-০১-২০২২ ইং


এই গাঁয়েতে জন্ম আমার
এই গাঁয়েতে ঘর,
ভাঙ্গা চালে উঁকি মারে
চাঁদ মামা কি পর ।

মাটির তৈরি দেহ খানি
মাটিতে হয় বাস,
মুক্ত হাওয়ায় ডানা মেলি
বুক ভরা নিঃশ্বাস।

বৃষ্টির সাথে বলবো কথা
গাইবো সুরে গান,
ঘরের মাঝে সাঁতার কাটি
নেচে ওঠে প্রাণ।

রোদে পুড়ে বৃষ্টি ভেজায়
কিসের আবার ভয়।
এমন সুখ কি ইট পাথরে
করতে পারে জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।