স্মৃতি গুলো ফেলে
- মোঃ বুলবুল হোসেন ১৮-০৪-২০২৪

স্মৃতি গুলো ফেলে
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১১-০১-২০২২ ইং

বন্ধু তুমি আমায় ছেড়ে
দূর দেশেতে গেলে,
বিদায় বেলায় রেখে গেলে
স্মৃতি গুলো ফেলে।
এখন আমি স্বপ্নে দেখি
আমার ছোট্ট ঘরে,
সুখে আছো বন্ধু তুমি
বুকে আগুন জ্বেলে।

বিদায় বেলায় আমার সাথে
কেঁদে ছিলো আকাশ,
সাক্ষী ছিলো চন্দ্র তারা
দক্ষিনা ঐ বাতাস।

মনের আকাশে ঝড় ছিলো
কালো মেঘে ঢাকা,
দু চোখ ছিলো অশ্রু ভেজা
ঘরটা ছিলো ফাঁকা।

এইতো সেদিন তোমায় নিয়ে
স্বপ্ন রঙিন আঁকা,
নকশী কাথার স্বপ্ন গুলো
এখন শুধু ফাঁকা।
বন্ধু তুমি আমায় ছেড়ে
দূর দেশেতে গেলে,
বিদায় বেলায় রেখে গেলে
স্মৃতি গুলো ফেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।