সফল
- মোঃ বুলবুল হোসেন ১৯-০৪-২০২৪

সফল
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৩-০৩-২০২২ ইং

চলার পথে বাঁধা আসবে
থাকবে নাতো থেমে,
কাকের দলে পিছু নিবে
রবে নাতো ঘুমে।

নিজের শক্তি কাজে লাগাও
কাকের পিছনে নয়,
কাজের গতি বাড়িয়ে দাও
মনে রেখো না ভয়।

তোমার গতি কাকে দেখে
দুর্বল হয়ে পড়ে,
নিজের জীবন বাঁচাতে সে
ছোটে যাবে ঘরে।

জীবন চলার পথে তারা
ঝড়ে পড়ে যাবে,
দেখবে একদিন সফল তুমি
সুফল তুমি পাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।