দন্দ
- মোঃ বুলবুল হোসেন ২৯-০৩-২০২৪

দন্দ
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৪-০৩-২০২২ ইং


সকাল বেলায় খাবার বসে
দেখি বিল্লির কান্ড,
স্বামী-স্ত্রী দুজন মিলে
বাধিয়ে দেয় দন্দ।

ভালো করে খেয়াল করি
দন্দ লাগার কারণ,
রাগ করে হারিয়ে ছিলো
করে ছিলো বারণ।

বিড়াল ছানা দেখে বলে
বাবা কোথায় ছিলে ,
আমার জন্য হয়না মায়া
পাড়ার সকল বলে।

কান ধরেছি ওগো গিন্নী
আমায় করো মাপ
গিন্নী তখন হেসে বলে
ঠেলার নাম বাপরে বাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।