রান্না
- মোঃ বুলবুল হোসেন ২০-০৪-২০২৪

রান্না
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৫-০৩-২০২২ ইং


পেঁয়াজ ছাড়া শিখে রান্না
হবে না আর কান্না,
ধরিয়ে হাল তুলেছে ছাল
বাঁচতে হবে পান্না।

তেলে ঝুলে হবে কি আর
গরিব ঘরে রান্না,
তেলে ছাড়া শিখে নিবো
হবে না আর কেনা।

এবার যদি শিখতে পারতাম
চাউল ছাড়া রান্না,
চাকরি এবার ছেড়ে দিতাম
পেটের নাইরে কান্না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।