পরশ
- মোঃ বুলবুল হোসেন ২৫-০৪-২০২৪

পরশ
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৬-০৩-২০২২ ইং

হৃদয়ে এই ছোট্ট কোঠায়
রঙিন স্বপ্ন আমার,
অসুস্থ মন কে প্রাণবন্ত করে
ভরিয়ে দিয়েছো আবার।

জীবনের সাধ গিয়েছি ভুলে
উত্তাল বায়ুচঞ্চল,
তোমার পরশে বেহায়া মনে
উড়িয়েছে অঞ্চল,

ছিলে না তো হায় মনের আঙিনায়
বাজিয়ে চলো কঙ্কণ,
ভিতরে বাহিরে উড়ে বনমালা
এই হৃদয় চিত্রাঙ্কণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।