নন্দিনী
- মোঃ বুলবুল হোসেন ২৫-০৪-২০২৪

নন্দিনী
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১১-০৩-২০২২ ইং

কি অপরূপ ঐ নন্দিনী
চাই হতে সঙ্গিনী,
দূর দেশেতে দেখতে তোমায়
বন্দি মনের খাচায়।

চাইনা কিছু তুমি বিহনে
আছো দুই নয়নে,
শত স্মৃতি তোমায় ঘিরে
মনের রেখো ভিড়ে।

বেহায়া মনে নাইরে ক্ষমা
কি দেবো উপমা,
পূর্ণিমার ঐ জোসনা রাতে
এসো ফুল ফুটাতে।

আসবে বন্ধু এই আঙ্গিনায়
এসো অপরূপ নায়,
আদর সোহাগে ভরিয়ে
স্নিগ্ধ বাতাস দিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।