তেল
- মোঃ বুলবুল হোসেন ২৬-০৪-২০২৪

তেল
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১৬-০৩-২০২২ ইং

এক ফোটা তেল অনেক দামি
হিসাব কষি বাসায়,
তেলের বোতল দেখবে শুধু
পরের দিনের আশায়।

তেলের বোতল ধরবে যখন
বউকে ধমক মারে,
ভর্তা ভাজি তরকারিতে
এক ফোটা তেল ছাড়ে।

খাবার খেতে বসি যখন
চেয়ে থাকি তেলে,
আগের মাথায় বউটা বলে
তোমায় যাবো ফেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।