কাকে নিয়ে লিখবো কবিতা
- রফিকুল আলম ২০-০৪-২০২৪

কাকে নিয়ে লিখবো
===রফিকুল আলম
কাকে নিয়ে লিখবো কবিতা
কে হবে আমার কবিতার শরীর
কার ডাগর চোখের বিদ্যুতে
ঝলকে উঠবে নির্বাচিত শব্দাবলী আমার?
কার কুঞ্চিত কৃষ্নো কবরী দুলেদুলে
দুলিয়ে দেবে যাবতীয় অক্ষর
পৃথিবীর ব্যাবাক প্রেমিকের বুকের ভেতর।
এমন একটা তিলোত্তমা নারীকে
খুঁজে ফিরছি আমি
বিশ্বের সুনন্দ পথে প্রান্তরে
নিপুণ গোয়েন্দার মত।
কেউ কি সন্ধান দিতে পারো
এমনই একটি কল্পিত নারীর
যার হৃদয়ে হৃদয় সঞ্চালন করতে করতে
নির্দ্বিধায় এগিয়ে যাবো আমি
সমুখের গর্ভবতী নবীণ জগতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।