ওই গগনের চাঁদ
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২৮-০৩-২০২৪

ওই গগনের চাঁদ
দেখো এসেছে আজ
আলোর বার্তা নিয়ে
থেকো না ঘুমিয়ে
তার অল্প ঝলকে
চক্ষু হাসে পলকে
আনন্দ দিয়ে যায়
বিষাদের ঠাঁই নাই
থেকো না কো ঘুমিয়ে
আলোর বার্তা নিয়ে
ওই গগনের চাঁদ
দেখো এসেছে আজ
ভুলে গিয়ে আজ
ভেদাভেদের বাঁধ
সাধনার এই ধন
করে লও বরণ
থেকো নাকো ঘুমিয়ে
আলো বার্তা নিয়ে
ওই গগনের চাঁদ
দেখে এসেছে আজ।
★★★

কলেজে পড়াকালীন অপক্ব হাতে লিখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।