জ্বলো বেগুন তেলে
- মোঃ বুলবুল হোসেন ২৫-০৪-২০২৪

জ্বলো বেগুন তেলে
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ৩০-০৩-২২ ইং

আমায় দেখে কেনো তুমি জ্বলো বেগুন তেলে,
তোমার মতো থাকো তুমি চলো হেসে খেলে।

কত কিনা করছি আমি তোমায় কাছে নিতে,
বুকের মাঝে তীর মারিলি আমায় কষ্ট দিতে।

সুখের দুখের নামই জীবন পারতে মেনে নিতে,
সুখের আশায় চলে গেলে পারলে না মানিতে।

তোমায় দেখি চোখের জলে এখন কি মানায়,
এবার নালিশ করবে তুমি কার নামেতে থানায়।

গাড়ি বাড়ি সবই পেলাম পেলাম না তোমায়,
স্বার্থ লোভী মেয়ে তুমি ছেড়ে ছিলে আমায়।

এখন কেনো ছুটে আসো আমায় কাছে পেতে,
অনেক দেরি হয়ে গেছে পারো তুমি যেতে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।