একটা লাল ঠোঁটের ছোঁয়া জুটল না কপালে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

একটা লাল ঠোঁটের ছোঁয়া জুটল না
কপালে,
যে লাল ঠোঁটের পরশ পাবো।
এক নারী কে বললাম
তোমার লাল ঠোঁটের ছোঁয়া দিবে কি আমায়?
সে বললো হবে না
তার লাল ঠোঁট নাকি
সরকারি চাকুরীজীবি,বড় ব্যবসায়ীর জন্য বরাদ্দ
কত অনুনয় করলাম
তার লাল ঠোঁটের পরশের জন্য
কিন্তু কোন কাজ হলো না।
তার লাল ঠোঁটের পরশ মূল্য
পাঁচ হাজার টাকা
সঙ্গে যোনি দেশের ভালবাসা ফ্রি।
বড্ড আশা তার লাল ঠোঁটের পরশ নিবো
আজ হোক কাল হোক
তার লাল ঠোঁটের পরশ নিবো
পাঁচ হাজার টাকা না দিলেও
পাঁচ হাজার কবিতা দিয়ে তার লাল ঠোঁটের পরশ নিবো...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।