জুম্মাবার নামায
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

জুম্মাবার নামায গরীবের হজ্জ
জুম্মাবারের নামায নামাযের বস,
জুম্মাবারের নামাযে নেকির নেই অন্ত
জুম্মাবার নামায নামাযে আনে বসন্ত।

জুম্মাবার নামায করো না ক্বাযা
জুম্মাবার নামায ক্বাযা হলে পাবে অনেক সাজা
জুম্মাবার নামায পাওয়া কপাল
জুম্মাবার নামায শান্তির পাল।

জুম্মাবার নামাযে গরীব- ধনী আসে সমতায়
জুম্মাবার নামাযে কেউ থাকে না একক ক্ষমতায়,
জুম্মাবার নামাযে পাবে সম্প্রীতির স্বাদ
জুম্মাবার নামায না পড়লে পরকাল বরবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।