হে স্রষ্টা আমি তোমায় করি সর্বদা স্মরণ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

হে স্রষ্টা আমি তোমায় করি সর্বদা স্মরণ
জানি একদিন হবে আমার মরণ,
হে স্রষ্টা আমি নামায -কালাম,পূজা করি না কিছু
তবে তোমায় ভাবি ছাড়ি নাই তোমার পিছু।

হে স্রষ্টা আমি তোমায় চিন্তায় খুঁজি
নামায -কালাম,পূজা ওসব আমি নাহি বুঝি,
হে স্রষ্টা আমি নই পথভ্রষ্ট
নামায -কালাম,পূজা বিবাদে আড়ষ্ট।

হে স্রষ্টা আমি তোমায় মানি
নামায - কালাম,পূজা বিভেদ বাড়ায় জানি,
হে স্রষ্টা যে ভাবে তোমায় মনে দিয়েছি ঠাঁই
নামায- কালাম,পূজা করে যারা
তাদের মনেও তুমি নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।