মনে আছে
- ইয়াসিন হাওলাদার - কথপোকথন ২৫-০৪-২০২৪

আচ্ছা সে-ই দিন এর কথা মনে আছে.....
যেদিন আকাশে ছিলো একফালি জোৎসনা,
কিছু বাতাসও ছিলো চারিপাশে।
আমাদের দেখা হয়েছিলো সেই গভীর রাতে,
আচ্ছা সে-ই দিন এর কথা মনে আছে.....
সেদিন প্রথম ধরেছিলে হাত,
কিছু কথাও বাকি ছিলো পরবর্তীতে বলার জন্য।
আচ্ছা সে-ই দিন এর কথা মনে আছে.....
যেদিন প্রথম মুখে তুলে খাইয়ে দিলে মিষ্টি
কিন্তু বাকি ছিলো আমার তোমাকে খাইয়ে দেওয়ার।
আচ্ছা সে-ই দিন এর কথা মনে আছে.....
যেদিন আমাদের প্রথম হাতস্ষ্ট স্পর্শ হয়
কি আকৎসাত!
আর হয়না এমনটা......!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।