প্রথম প্রেম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

প্রথম প্রেম জায় না ভোলা
প্রথম প্রেম রাখে না ভালা
প্রথম প্রেম সর্বাঙ্গের জ্বালা
প্রথম প্রেম কষ্টের মালা।

প্রথম প্রেমে নেই সুখ
প্রথম প্রেমে সবর্দা দুঃখ
প্রথম প্রেম ভাঙ্গে বুক
প্রথম প্রেম অতীতের চুম্বক।

প্রথম প্রেমে থাকে না টাকা
প্রথম প্রেমে পকেট ফাঁকা
প্রথম প্রেমে বয়স কাঁচা
প্রথম প্রেমে থাকে আশা।

প্রথম প্রেম আবেগের হয়
প্রথম প্রেম ভাঙ্গে ভয়
প্রথম প্রেম শান্তিময়
প্রথম প্রেমে প্রতিজ্ঞা নয়-ছয়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।