বৈশাখ এসেছে
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

আমার বাউল মন গান গেয়ে যায়
একতারা সুর হাতে,
আঁধার কেটে আসবে সুদিন
নতুন প্রভাতে।

তোরা সব শাঁক শঙ্খ বাজা
উলুর জোগাড় দে,
নতুন রঙে রাঙিয়ে আজ
বৈশাখ এসেছে।

দৈনিক রূপসী বাংলা,১০ এপ্রিল ২০২১ ইং
দৈনিক যুগের আলো ১২ এপ্রিল ২০২১ ইং
দৈনিক আলোকিত সকাল ১৪ এপ্রিল ২০২১ ইং
সাপ্তাহিক জন্মভূমি(যুক্তরাষ্ট্র)১৫ এপ্রিল ২০২১ ইং
দৈনিক রূপসী বাংলা,১৭ এপ্রিল ২০২১ ইং
দৈনিক মুণ্সীগঞ্জের খবর ১৭ এপ্রিল ২০২১ ইং
দৈনিক ইকরা প্রতিদিন 14 এপ্রিল 2022
দৈনিক রূপসীবাংলা 16 এপ্রিল 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।