এসো তুমি
- রিয়াজ মাহমুদ রাতুল ২৫-০৪-২০২৪

সন্ধ্যাতারা হয়ে তুমি এসো
মন দিঘিতে পদ্ম হয়ে ভেসো।
হতে পার শেষ বিকেলের গান
মধ্যরাতে হাসনাহেনার ঘ্রাণ!
কিংবা তুমি দীঘল রাতের শেষে
হাসতে পার শুকতারাটার বেশে।
ভোরবিহানে পাখির গানে গানে,
মন ভরাবে প্রেমের কলতানে!
ভরদুপুরে মেঘের ছায়া হলে,
শান্ত হবো সফেদ মেঘের তলে।
প্রজাপতির পাখায় হয়ে রঙ
স্বপ্নে বিভোর থেকো সারাক্ষণ।
এসো তুমি ইচ্ছে হলেই তবে
কল্পনাতে প্রেমের অনুভবে!
কাব্যজুড়ে থেকো ছন্দ হয়ে
এসো তুমি-আমার প্রেমালয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।