একবার ভালবেসে দেখো!
- মোঃ কামরুজ্জামান - প্রায়শ্চিত্তের দহন ১৯-০৪-২০২৪

একবার ভালবেসে দেখো- কি পাগল প্রেমিক পুরুষ হয়ে উঠি আমি! চাঁদ আর তারার মত কিভাবে হয়ে উঠি তোমার চোখের মণি। শস্য দানার মত শত শত বীজ বপণ করে দখলে নিবো তোমার পতিত বুকের জমি ! শুধু একবার ভালবেসে দেখো কতটা অপ্রতিরোধ্য আমি ॥ আমি বুঝিনা অংকের ধাঁধা,বুঝিনা প্যাচালো জ্যামিতিক! যদি ভুলক্রমে উপেক্ষা করো, অনাস্থা জানাও প্রেমে! তবে,মীর সরাইলের ব্যস্ত রাস্তার মোড়ে হঠাৎ অনেশন ডেকে বসাবো সভা;জড়ো হয়ে পৃথিবীর সকল প্রেমিক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।